বাল্ক এসএমএস পরিষেবা
সোশ্যাল মিডিয়া পরিষেবা কিনুন
বাল্ক এসএমএস পরিষেবা
বাল্ক এসএমএস পরিষেবা

🎭 আপনার ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করা হয় না এবং অন্যদের সাথে ভাগ করা হয় না

11 হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফ্টওয়্যার অপরিহার্য – আপনার ব্যবসার জন্য সেরাটি বেছে নিন

11 হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফ্টওয়্যার অপরিহার্য – আপনার ব্যবসার জন্য সেরাটি বেছে নিন

হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপটি ছোট ব্যবসার জন্য ঠিক আছে, কিন্তু বড় ব্র্যান্ডকে হোয়াটসঅ্যাপ বিজনেস প্ল্যাটফর্ম (API) ব্যবহার করতে হবে। এর জন্য, আপনার একটি WhatsApp বিজনেস সলিউশন প্রোভাইডার (BSP) থেকে সফ্টওয়্যার প্রয়োজন হবে৷ এখানে সঠিক একটি নির্বাচন কিভাবে.

হোয়াটসঅ্যাপ ফোন নম্বর যাচাই করার সবচেয়ে সহজ উপায়

 

আমি সম্ভাব্য ক্লায়েন্টদের সাথে তাদের বাণিজ্যিক, ব্র্যান্ড এবং সহায়তার প্রয়োজনের জন্য তাদের কী প্রয়োজন সে সম্পর্কে প্রতিদিন কথা বলি। কথোপকথনমূলক বাণিজ্যে (cCom) প্রবেশ করতে চাওয়া বিভিন্ন ধরণের ব্যবসার জন্য কী কাজ করে না এবং কী কাজ করে না সে সম্পর্কে আমি গভীর ধারণা নিয়ে শেষ করেছি। 

 

এটি একটি দীর্ঘমেয়াদী সমাধান যা নির্দিষ্ট খরচের সাথে আসে। তাই অবশ্যই আপনি কি কিনছেন তা নিশ্চিত হতে হবে।

 

অবশ্যই সঠিকভাবে সম্পন্ন করা হয়েছে, ROI এর মূল্য বেশি। আমাদের ক্লায়েন্টরা WhatsApp বিপণন প্রচারে 155x রিটার্ন পান। একজন ক্লায়েন্ট, SNOCKS, হোয়াটসঅ্যাপে তার প্রথম â¬1 মিলিয়ন তৈরি করেছে? এবং এই ব্ল্যাক ফ্রাইডে €250k এর বেশি আয় করার পরিকল্পনা করছে।

 

সঠিক WhatsApp বিজনেস টুল দিয়ে আপনার ব্যবসাকে সজ্জিত করতে এবং সিঙ্গলস ডে উদযাপন করতে, এখানে আমার 11টি জিনিসের চেকলিস্ট রয়েছে যা আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার WhatsApp বিজনেস সলিউশন প্রোভাইডার (BSP) অফার করে:


11টি হোয়াটসঅ্যাপ বিপণন সফ্টওয়্যার আপনার হোয়াটসঅ্যাপ বিএসপি থেকে থাকা আবশ্যক৷ 
একটি WhatsApp ব্যবসা সমাধান প্রদানকারী (BSP) কি?


একটি হোয়াটসঅ্যাপ বিএসপি একটি সফ্টওয়্যার কোম্পানি যা ব্যবসায়িকদের একটি ব্যবহারকারী ইন্টারফেস প্রদান করে যাতে তারা হোয়াটসঅ্যাপ বিজনেস প্ল্যাটফর্ম (এপিআই) ব্যবহার করতে পারে। তারা মেটা অংশীদার যারা WhatsApp দক্ষতা এবং সফ্টওয়্যার অফার করে। আপনি তাদের মেটা পার্টনার ডিরেক্টরিতে খুঁজে পেতে পারেন।

 

নিবন্ধে আরও দেখুন, WhatsApp বিজনেস সলিউশন প্রোভাইডার (BSPs): তারা কি? আপনি কিভাবে একটি নির্বাচন করবেন?

 

আপনি একটি লাভজনক, আকর্ষক হোয়াটসঅ্যাপ চ্যানেল চালাচ্ছেন তা নিশ্চিত করতে, আপনার বিএসপি অফার করে কিনা তা নিশ্চিত করতে এখানে রয়েছে:

 

1. বিক্রয় এবং বিপণনের পাশাপাশি সহায়তা?


অনেকগুলি হোয়াটসঅ্যাপ সফ্টওয়্যার প্ল্যাটফর্ম শুধুমাত্র গ্রাহক পরিষেবা এবং সহায়তা করার কার্যকারিতা প্রদান করে, প্রায়শই একটি চ্যাটবটের মাধ্যমে।

 

কিন্তু তা যথেষ্ট নয়।  

 

যখন চুক্তিটি বন্ধ করার কথা আসে, তখন কার্যকারিতা থাকে না এবং আপনি বিক্রয় হারাবেন। সর্ব-বিস্তৃত সফ্টওয়্যারটি দেখতে বিরল, এবং তবুও এটি আপনাকে আপনার গ্রাহকদের অভ্যাস সম্পর্কে গুরুত্বপূর্ণ সচেতনতা দেয় â পূর্ববর্তী অর্ডার এবং পছন্দগুলি উদাহরণস্বরূপ â এবং আপনি অনেক বেশি সম্ভাবনা আনলক করেন৷ 

 

এটি হোয়াটসঅ্যাপ বিপণন প্রচারাভিযানের সাথে একই। এগুলিকে সফল করার জন্য আপনার কার্যকারিতা প্রয়োজন, একটি সাধারণ সমর্থন সমাধান যা অফার করে তার বাইরে।

 

অনেক কোম্পানি তিনটিই অফার করে না (আমরা করি?) তাই আপনি কীভাবে হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে চান তা নিয়ে ভাবুন এবং আপনার সফ্টওয়্যার এই জিনিসগুলি করবে কিনা তা পরীক্ষা করে দেখুন:

মার্কেটিং:আপনি নির্দিষ্ট শ্রোতাদের লক্ষ্যযুক্ত বিপণন প্রচারাভিযান পাঠাতে এবং ফলাফল বিশ্লেষণ করতে পারেন? আপনি স্বয়ংক্রিয় করতে পারেন?

বিক্রয়:আপনি পণ্য দেখতে এবং চ্যাটে চেকআউট লিঙ্ক পাঠাতে আপনার অনলাইন দোকান একত্রিত করতে পারেন?

সমর্থন:আপনি কি সহজেই গ্রাহকের প্রশ্নের উত্তর দিতে পারেন এবং ডেলিভারি আপডেট দিতে পারেন? 

 

এটি শুধুমাত্র বিক্রয় নিশ্চিত করার জন্য নয়, আপনার প্ল্যাটফর্মে বিনিয়োগের উপর রিটার্ন (ROI)ও।

 

প্রতিটি হোয়াটসঅ্যাপ কথোপকথনের একটি খরচ আছে (ইমেলের বিপরীতে যা বিনামূল্যে), তাই একটি চ্যানেল হিসাবে WhatsApp-এর কাজ প্রমাণ করার জন্য প্রকৃত আয় উপার্জনের ক্ষমতা অপরিহার্য।

 

শ্রোতা বিভাজন, বিশ্লেষণ, অটোমেশন এবং শপ ইন্টিগ্রেশনের মতো শক্তিশালী, উন্নত বিপণন কার্যকারিতা আপনার প্রয়োজনীয় ROI তৈরির চাবিকাঠি।


2. উন্নত দর্শক বিভাজন ??ââï¸?ââï¸


হোয়াটসঅ্যাপ একটি ব্যক্তিগত স্থান এবং লোকেরা সেভাবেই রাখতে চায়। গ্রাহকদের মধ্যে অনুপ্রবেশ না করে ব্যবসায়িক চ্যাট কাজ করার মূল চাবিকাঠি হল ব্যক্তিগত, বন্ধুত্বপূর্ণ এবং আমাদের সুবর্ণ নিয়মে লেগে থাকা: উচ্চ প্রাসঙ্গিকতা, কম ফ্রিকোয়েন্সি। 

 

মানে? আপনার হোয়াটসঅ্যাপ বিপণন প্রচারাভিযানগুলি শুধুমাত্র তাদের কাছে পৌঁছানো উচিত যাদের আপনি নিশ্চিতভাবে আগ্রহী হবেন৷

 

উচ্চ প্রাসঙ্গিকতা: আপনার শ্রোতাদের সহজে এবং দানাদারভাবে ভাগ করতে সক্ষম হওয়া। আপনার সমাধানটি এটিকে সহজ করে তুলতে হবে এবং প্রথমে আপনার গ্রাহকদের সম্পর্কে তথ্য সংগ্রহ করার জন্য যথেষ্ট স্মার্ট হওয়া উচিত। 

 

কম ফ্রিকোয়েন্সি: আমরা সাধারণত মাসে 1-2টির বেশি প্রচারণার কথা বলি না। এটি উচ্চ ব্যস্ততা নিশ্চিত করে এবং আপনার ব্লক হওয়ার এবং আপনার হোয়াটসঅ্যাপ কোয়ালিটি স্ট্যাটাস ঝুঁকিপূর্ণ হওয়ার সম্ভাবনা কমিয়ে দেয়। আপনি যদি এটি অতিরিক্ত করেন তবে আপনাকে হোয়াটসঅ্যাপ প্ল্যাটফর্ম থেকে ব্লক করা হতে পারে।

 

3. জিডিপিআর সম্মতি?


জেনারেল ডেটা প্রোটেকশন রেগুলেশন (GDPR) হল ইউরোপের আইন এবং বিশ্বের অন্য সব জায়গায় এটি সুপারিশ করা হয়। এটি গ্রাহকদের অবাঞ্ছিত বার্তা বা বিজ্ঞাপন প্রাপ্তি থেকে রক্ষা করে এবং আমাদের সকলকে আমাদের ডেটা নিয়ন্ত্রণে রাখে।

 

ভারতের মতো দেশগুলি হোয়াটসঅ্যাপ ব্যবসায় উন্নত, কিন্তু সেখানে জিডিপিআর প্রযোজ্য নয় এবং এর কারণে কিছু স্প্যাম সমস্যা রয়েছে। অন্যদিকে, ইইউতে, গ্রাহকদের সাথে চ্যাট করার অনুমতি দেওয়ার আগে ব্যবসাগুলিকে GDPR মেনে চলতে হবে এবং "ডাবল অপ্ট-ইনস" পেতে হবে। সহজ কথায়: লোকেদের অন্তত দুবার বলতে হবে যে তারা আপনার কাছ থেকে শুনতে চায়।

 

এই অন্তর্নির্মিত একটি প্ল্যাটফর্ম আপনাকে GDPR মেনে চলতে সাহায্য করবে। চার্লস যেহেতু ইউরোপে অবস্থিত, তাই আমাদের প্ল্যাটফর্ম GDPR-এ বিল্ট-ইন গোপনীয়তা বৈশিষ্ট্য এবং ইউরোপীয় সার্ভারগুলিতে ডেটা হোস্টিং সহ প্রতিষ্ঠিত। আমরা একজন আইনি গোপনীয়তা বিশেষজ্ঞ নিয়োগ করি এবং নিশ্চিত করি যে জিডিপিআর প্রস্তুতি আমাদের পণ্য কৌশলের কেন্দ্রবিন্দু।

 

হোয়াটসঅ্যাপের জিডিপিআর-এর সাথে হোয়াটসঅ্যাপের কি সম্পর্ক আছে?


4. অটোমেশন ?ââï¸


অটোমেশন আপনার সময়, অর্থ এবং প্রচেষ্টা বাঁচাতে পারে। হোয়াটসঅ্যাপ চ্যানেলের বেশিরভাগ ব্যবসাই অটোমেশন ব্যবহার করে।

 

জিনিসগুলি ব্যক্তিগত রাখতে, আপনার বার্তা যাত্রা স্বয়ংক্রিয় করুন কিন্তু পাঠ্য নয়। আপনি এখনও আপনার ব্র্যান্ড টোনে বার্তাগুলি লেখেন, তবে সেগুলি স্বয়ংক্রিয়ভাবে পাঠানো হয়, একটি প্রবাহের মাধ্যমে যা প্রতিটি গ্রাহক প্রতিক্রিয়া দ্বারা ট্রিগার হয়। 

 

অটোমেশন আপনাকে বাঁচায়:

সময়:সাধারণ প্রশ্নের স্বয়ংক্রিয় উত্তর পাঠান 

টাকা:লাইভ গ্রাহক চ্যাটের জন্য আপনার প্রয়োজনীয় এজেন্টের সংখ্যা কমিয়ে দিন

বিক্রয়:যখন আপনার দোকান বন্ধ থাকে তখন স্বয়ংক্রিয় উত্তর পাঠান যাতে ঘন্টার বাইরে বিক্রি হয়

ব্র্যান্ড:বার্তাগুলিতে সামঞ্জস্যপূর্ণ থাকুন, ভুলগুলি এড়িয়ে চলুন এবং বারবার সঠিক তথ্য পাঠান


এবং অবশ্যই আপনার প্রয়োজন হলে আপনি সর্বদা একটি বাস্তব কথোপকথনে স্যুইচ করতে সক্ষম হবেন।

 

আমাদের বৈশিষ্ট্য, জার্নিসহ আমরা কীভাবে হোয়াটসঅ্যাপ অটোমেশন করি তা দেখুন।

 

5. সহজ ইন্টিগ্রেশন â


সম্ভবত আপনি ইতিমধ্যেই Shopify, Slack, Messenger এবং অন্যান্য সফটওয়্যারে বিনিয়োগ করেছেন। নিশ্চিত করুন যে সফ্টওয়্যারটি এইগুলির সাথে সহজ একীকরণের প্রস্তাব দেয়৷

 

যদি তা না হয়, তাহলে আপনি পণ্যের জটিলতা, দীর্ঘ অনবোর্ডিং, এবং পণ্য থেকে পণ্যে বারবার সুইচ করতে হবে। এটি হারানো সময়, হতাশা এবং সবচেয়ে খারাপ ক্ষেত্রে গ্রাহকদের সাথে কথা বলার সময় ভুলের দিকে পরিচালিত করে।

 

সহজ ইন্টিগ্রেশনগুলি অনবোর্ডিং প্রক্রিয়াকে সহজ করে, ব্যাঘাত কমিয়ে দেয় এবং নিশ্চিত করে যে আপনার প্রতিষ্ঠানে কী ঘটছে তার একটি রিয়েল-টাইম ভিউ আছে।

 

একটি উদাহরণ হিসাবে আপনার দোকান নিন


আপনি যখন আপনার শপ সিস্টেমকে একীভূত করতে পারেন, আপনি প্রাপ্যতা পরীক্ষা করতে পারেন, গ্রাহক কেনার আচরণ দেখতে পারেন এবং পণ্যগুলিকে চ্যাটে টেনে আনতে পারেন৷ এমনকি আপনি চ্যাটে গ্রাহকদের একটি ভরাট কার্ট সহ একটি চেকআউট লিঙ্ক পাঠাতে পারেন এবং তারা 1 ট্যাপে কিনতে পারবেন। 

 

চার্লস ইন্টিগ্রেশন দেখুন.


6. অপ্ট-ইন সংগ্রাহক?


আপনার গ্রাহকদের ফোন নম্বর না থাকলে আপনি WhatsApp কে সফল করতে পারবেন না। তাদের মধ্যে অনেক। 

 

আপনি কিভাবে তাদের পেতে? বিভিন্ন উপায় আছে, কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ হল আপনার ওয়েবসাইটে চ্যাট বাবল (আমরা এটাকে "চ্যাট-ইন" বলি৷ এখানে আরও দেখুন (ধাপ 3)৷

 

আপনার সফ্টওয়্যারটিতে আপনার সাইটে এগুলি সহজে যুক্ত করার ক্ষমতা এবং সেগুলিকে আপনার ব্র্যান্ডের সাথে মানিয়ে নেওয়ার নমনীয়তা অন্তর্ভুক্ত করা উচিত।

 

চার্লস চ্যাট-ইন-এর মাধ্যমে কীভাবে আপনার WhatsApp গ্রাহক বেস তৈরি করবেন তা দেখুন। 

 

7. একটি মানুষের স্পর্শ   


আপনি সম্ভবত আপনার নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে জানেন, চ্যাটবট আসলে আপনার গ্রাহকের অভিজ্ঞতার ক্ষতি করতে পারে। একজন প্রদানকারী বেছে নিন যিনি মানুষকে কথোপকথনে রাখতে চান এবং আপনাকে চ্যাটবটের প্রয়োজন ছাড়াই অটোমেশন অফার করবে (যদি না আপনি অবশ্যই চান)। 

 

খুব কম লোকই একটি বটের সাথে কথা বলতে চায় যখন তাদের একটি প্রশ্ন থাকে। তারা পছন্দসই, ব্যক্তিগত গ্রাহক পরিষেবা চায়, ঠিক যেমন আপনি একটি বাস্তব-জীবনের দোকানে অফার করেন এবং আপনি যখন হোয়াটসঅ্যাপে প্রবেশ করবেন তখন ঠিক এটিই আপনার লক্ষ্য করা উচিত।

 

8. সহজে-ব্যবহারযোগ্য ইন্টারফেস   


আপনার প্ল্যাটফর্মটি ব্যবহার করা আনন্দদায়ক এবং বাছাই করা সহজ হওয়া উচিত। অনেকগুলি প্রদানকারী প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলিতে ফোকাস করে এবং ভুলে যায় যে ব্যবহারকারী কেবল একটি সহজ, সাধারণ অভিজ্ঞতা চায় যাতে তারা অফারে থাকা সরঞ্জামগুলির সর্বাধিক ব্যবহার করতে পারে৷

 

এছাড়াও, এটির জন্য সামান্য প্রশিক্ষণ প্রয়োজন। প্ল্যাটফর্ম-এর গ্রাহক পরিষেবা, বিপণন এবং সোশ্যাল মিডিয়া টিমগুলির ভিতরে এবং বাইরে বিভিন্ন লোক থাকতে পারে৷ এবং আপনি এমনকি ব্ল্যাক ফ্রাইডে, ক্রিসমাস এবং সিঙ্গেল ডে এর মতো বড় কেনাকাটার দিনগুলির জন্য অতিরিক্ত লোক নিয়োগ করতে পারেন। আপনার প্ল্যাটফর্মটি ব্যবহার করা যত সহজ, আপনার প্রক্রিয়াগুলি তত দ্রুত এবং মসৃণ হবে। 

 

সবচেয়ে গুরুত্বপূর্ণ, যদি প্রত্যেকে সহজেই প্ল্যাটফর্মটি ব্যবহার করতে পারে এবং তাদের প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলি খুঁজে পেতে পারে, তাহলে আপনার গ্রাহকরা একটি নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা উপভোগ করবেন - যেমন এটি আপনার ব্র্যান্ডের সাথে শুধুমাত্র একটি কথোপকথন।

 

চার্লসের হোয়াটসঅ্যাপ যোগাযোগ কেন্দ্র সমাধান, কথোপকথন দেখুন।

 

9. ন্যায্য মূল্য?


ইমেলের চেয়ে হোয়াটসঅ্যাপের দাম বেশি। আপনি একজন গ্রাহকের সাথে কথোপকথন প্রতি অর্থ প্রদান করেন। এছাড়াও আপনি আপনার WhatsApp ব্যবসা প্ল্যাটফর্মের জন্য একটি মাসিক ফি প্রদান করেন। যদিও আমাদের ক্লায়েন্টরা যে রিটার্নগুলি দেখছেন তা (খুব) বড়, তবুও ভাল দাম পেতে আপনার কেনাকাটা করা উচিত। 

 

উদাহরণ স্বরূপ, আমাদের মাসিক ফিতে চমৎকার সমর্থন অন্তর্ভুক্ত রয়েছে: ROI নিশ্চিত করতে আমাদের সাকসেস টিম থেকে চলমান সমর্থন সহ, একটি পণ্য দল যা আপনার প্রতিক্রিয়া অন্তর্ভুক্ত করে এবং সর্বোচ্চ মানের প্রতিভাকে নিয়োগ করে এবং মৌসুমী সৃজনশীল প্রচারাভিযানের ধারনা। এর উদ্দেশ্য হল আপনার ব্যবসা বৃদ্ধি করা যাতে আপনার আয় বাড়তে থাকে।

 

হোয়াটসঅ্যাপ বিজনেস API মূল্য সম্পর্কে এখানে আরও দেখুন।


10. স্থিতিশীলতা?


আপনি একবারে 50,000 বার্তা পাঠালে কি প্ল্যাটফর্ম ভেঙে যাবে? আপনি যদি ইতিমধ্যেই একটি বড় কোম্পানি হয়ে থাকেন, বা বড় হতে চান, তাহলে নিশ্চিত করুন যে আপনার প্ল্যাটফর্মটি এখন এবং ভবিষ্যতে আপনাকে সহজেই সমর্থন করতে পারে।

 

হোয়াটসঅ্যাপ বিজনেস সফ্টওয়্যারটি তুলনামূলকভাবে তরুণ প্রযুক্তি এবং সেখানে অনেক নতুন খেলোয়াড় আসছে। তরুণ এবং তাজা ঠিক আছে, কিন্তু অস্থির নয়। 

 

11. চলমান সমর্থন ?ï¸


আপনার সাফল্য কেবল সফ্টওয়্যারের উপর নির্ভর করে না: এটি প্রদানকারীর সাথে আপনার সম্পর্ক দ্বারা তৈরি বা ভেঙে যেতে পারে।

 

একটি ভাল WhatsApp বিজনেস প্ল্যাটফর্ম প্রদানকারী আপনাকে কিছু চতুর প্রযুক্তির চেয়েও বেশি কিছু দেবে: এটি একটি ব্যবসায়িক অংশীদার হবে, WhatsApp ব্যবসায়িক পরিবেশে আপনার সাফল্য নিশ্চিত করার জন্য শক্তিশালী চলমান সমর্থন এবং পরামর্শ প্রদান করবে।

 

 

হোয়াটসঅ্যাপ হল একটি উত্তেজনাপূর্ণ কিন্তু বেশ নতুন চ্যানেল, যার অর্থ হল আপনাকে সেরা প্ল্যাটফর্মের সিদ্ধান্ত নিতে সাহায্য করার জন্য তথ্য খুব কম। আশা করি সেরা WhatsApp ব্যবসার সরঞ্জামগুলির জন্য কেনাকাটা করার সময় এটি আপনাকে সাহায্য করবে৷ 

 

 

চার্লস একবার চেষ্টা করতে চান?আসুন আপনাকে চারপাশে দেখাই।


হোয়াটসঅ্যাপ দিয়ে শুরু করা সহজ, কিন্তু প্রথমে আপনি সম্ভবত দেখতে চান এটি আপনার ব্যবসার জন্য কীভাবে কাজ করবে। আমরা আপনাকে ব্যবহারের ক্ষেত্রে একটি উপস্থাপনা করব যা আমরা মনে করি রাজস্ব উৎপন্ন করবে এবং আপনার ব্যবসার লক্ষ্যগুলির উপর ভিত্তি করে 

র‍্যান্ডম সার্ভিস

সেরা হোয়াটসঅ্যাপ গ্রাহক ...

Wassenger হল একটি গতিশীল টুল যা আপনার ট...

আরও পড়ুন

আইফোন এবং অ্যান্ড্রয়েডে ...

পুরানো WhatsApp ব্যাকআপ কিভাবে পুনর...

আরও পড়ুন

আপনার প্রেমিকাকে জিজ্ঞাসা...

আপনি যখন একটি নতুন প্রেমের সম...

আরও পড়ুন

সাফল্যের উক্তি - সাফল্য এ...

জীবন প্রত্যেকের জন্য একটি দীø...

আরও পড়ুন

বাস্কেটবল থিমযুক্ত উপহার ...

যারা বাস্কেটবল খেলেন তাদের জ÷...

আরও পড়ুন

মার্কিন যুক্তরাষ্ট্রের সব...

স্কেল, প্রাকৃতিক এবং মনুষ্যসù...

আরও পড়ুন



বিনামূল্যে, মুক্ত 11 হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফ্টওয়্যার অপরিহার্য – আপনার ব্যবসার জন্য সেরাটি বেছে নিন - SecurityCode.in