🎭 আপনার ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করা হয় না এবং অন্যদের সাথে ভাগ করা হয় না
হোয়াটসঅ্যাপ বিপণন প্রচারাভিযান থেকে হোয়াটসঅ্যাপ পরিষেবার অনুরোধগুলি কীভাবে পরিচালনা করবেন

কখনও কখনও, গ্রাহকরা হোয়াটসঅ্যাপ বিপণন প্রচারাভিযানের উত্তর দেন, তারা জানেন না যে তারা স্বয়ংক্রিয় â এবং দ্রুত ব্যক্তিগত প্রতিক্রিয়া আশা করে। কিন্তু বিপণন দলগুলি এটি পরিচালনা করার জন্য সেট আপ নাও হতে পারে।
যদিও গ্রাহকের ব্যস্ততা একটি দুর্দান্ত জিনিস, গ্রাহকদের এই বার্তাগুলি একটি সমস্যা সৃষ্টি করতে পারে: WhatsApp মার্কেটিং সাধারণত মার্কেটিং বা CRM টিম দ্বারা পরিচালিত হয়৷ গ্রাহকদের কাছ থেকে আসা সমস্ত বার্তাগুলি পরিচালনা করার জন্য তাদের সাধারণত সময় থাকে না।
গ্রাহকের উত্তরের ঝাঁকুনি অবশ্যই সবসময় ঘটে না, তবে অত্যন্ত নিযুক্ত, বিশ্বস্ত গ্রাহকদের সাথে ব্র্যান্ডের জন্য এটি একটি সমস্যা হতে পারে।
হোয়াটসঅ্যাপ ফোন নম্বর যাচাই করার সবচেয়ে সহজ উপায়
এটি একটি খুব সুন্দর সমস্যা, কিন্তু একই সময়ে এই বিশ্বস্ত গ্রাহকদের হতাশ না করা আরও গুরুত্বপূর্ণ।
এমনকি গ্রাহকরা সাধারণত উত্তর না দিলেও, তারা যখন করবে তখন আপনাকে প্রস্তুত থাকতে হবে। কিছু প্রচারাভিযান, যেমন পণ্য লঞ্চ, যেখানে গ্রাহকরা (আনন্দে) আপনার নতুন পণ্য সম্পর্কে কৌতূহলী, অন্যদের তুলনায় বেশি WhatsApp উত্তর দিতে পারে।
গ্রাহক হোয়াটসঅ্যাপ অনুরোধ উপেক্ষা করে, আপনি করতে পারেন:
বিক্রি হারান
গ্রাহকদের বিরক্ত করুন
সম্ভাব্য গ্রাহক হারান
মার্কেটিং টিমের উপর চাপ দিন
এর সাথে যোগ করা হয়েছে, হোয়াটসঅ্যাপ এমন একটি চ্যানেল যেখানে লোকেরা দ্রুত, দ্বিমুখী কথোপকথন আশা করে - ইমেলের চেয়েও বেশি। তাই এখানে, এই চ্যানেলে, তারা দ্বিগুণ হতাশ বোধ করতে পারে।
সমাধান: আপনার পরিষেবা প্ল্যাটফর্মের সাথে WhatsApp সংহত করুন
হোয়াটসঅ্যাপ ক্যাম্পেইন সেন্ডআউটের পরে আসা গ্রাহক হোয়াটসঅ্যাপগুলিতে উত্তর দেওয়ার একটি সহজ উত্তর রয়েছে: সেগুলি আপনার গ্রাহক পরিষেবা দলে পাঠান৷
বড় কোম্পানীতে সাধারণত একই চ্যানেলের বিভিন্ন দিক পরিচালনা করার জন্য একাধিক দল থাকে। উদাহরণস্বরূপ, ইমেল বিপণন একটি দল দ্বারা পরিচালিত হয় এবং ইমেল পরিষেবা সমর্থন দল দ্বারা পরিচালিত হয়।

