Bulk SMS Service
Buy Social Media Services
Software Development Services
Bulk SMS Service

🎭 আপনার ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করা হয় না এবং অন্যদের সাথে ভাগ করা হয় না

Whatsapp ব্যবসায়িক অ্যাকাউন্ট কি? সুবিধা কি?

Whatsapp ব্যবসায়িক অ্যাকাউন্ট কি? সুবিধা কি?

বিশ্বব্যাপী দুই বিলিয়নেরও বেশি মানুষ হোয়াটসঅ্যাপ মেসেঞ্জার অ্যাপ ব্যবহার করে পরিবার এবং বন্ধুদের বার্তা, ছবি, ভিডিও, ভয়েস নোট এবং অডিও ফাইল পাঠাতে।


একটি WhatsApp বিজনেস অ্যাকাউন্ট আপনার ব্যক্তিগত WhatsApp অ্যাকাউন্ট থেকে আলাদা এবং পেশাদার ব্যবহারের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। এটি বিনামূল্যে, নিরাপদ এবং সেট আপ করা সহজ, যেমন WhatsApp মেসেঞ্জার, তবে এটি আপনাকে সমর্থন এবং আপনার ব্যবসা বৃদ্ধিতে সহায়তা করার জন্য ডিজাইন করা বিভিন্ন বৈশিষ্ট্যও অফার করে৷


একটি WhatsApp ব্যবসায়িক অ্যাকাউন্ট কি?


হোয়াটসঅ্যাপ বিজনেস হল একটি বিনামূল্যের মেসেজিং অ্যাপ যা গুগল প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যায়। হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাকাউন্ট বিশেষভাবে তৈরি করা হয়েছে ব্যবসার জন্য তাদের গ্রাহকদের সাথে সরাসরি যোগাযোগ করার জন্য। হোয়াটসঅ্যাপ বিজনেস হোয়াটসঅ্যাপ মেসেঞ্জার অ্যাপের ফাংশন এবং ডিজাইনে অনেকটা একই রকম, তবে এতে পেশাদার টুলও রয়েছে। এগুলি ব্যবসাগুলিকে বার্তাগুলি স্বয়ংক্রিয় করতে, চ্যাটগুলিকে শ্রেণীবদ্ধ করতে এবং কার্যকরভাবে পণ্য এবং পরিষেবাদির বিজ্ঞাপন দেওয়ার অনুমতি দেয়৷


1. ব্যবসায়িক প্রোফাইল


আপনি একটি ব্যবসায়িক প্রোফাইল তৈরি করতে পারেন যাতে গ্রাহকরা জানান যে তারা ব্যবসার সাথে সংযোগ করতে অফিসিয়াল গ্রাহক যোগাযোগের চ্যানেল ব্যবহার করছেন। ব্যবসার প্রোফাইলে আপনার ব্যবসার বিবরণ, ঠিকানা, ওয়েবসাইট এবং ইমেল ঠিকানা অন্তর্ভুক্ত থাকে।


2. স্বয়ংক্রিয় বার্তা


স্বয়ংক্রিয় বার্তা হল পূর্ব-লিখিত প্রতিক্রিয়া যা কিছু শর্ত পূরণ হলে স্বয়ংক্রিয়ভাবে পাঠানো যেতে পারে। উদাহরণস্বরূপ, যখন কেউ হোয়াটসঅ্যাপে ব্যবসাকে একটি বার্তা পাঠায়, তখন একটি স্বয়ংক্রিয় বার্তা একটি শুভেচ্ছা পাঠানোর জন্য সেট আপ করা যেতে পারে৷ স্বাগত বার্তাগুলিও উপলব্ধ যা ব্যবসাগুলিকে প্রতিটি গ্রাহকের সাথে যোগাযোগ করে তাদের জন্য কাস্টমাইজড স্বাগত বার্তা তৈরি করতে দেয়৷ এটি গ্রাহকদের মূল্যবান এবং প্রশংসিত বোধ করে তাদের সাথে সম্পর্ক গড়ে তুলতে সহায়তা করে।


3. দ্রুত উত্তর এবং লেবেল


দ্রুত উত্তরগুলি ব্যবসাগুলিকে সাধারণত ব্যবহৃত বাক্যাংশ বা উত্তরগুলির টেমপ্লেট তৈরি করে সময় বাঁচাতে দেয়, যেমন "আপনার খোলার সময় কী?"। অতএব, প্রতিবার গ্রাহকের প্রশ্নের উত্তর দেওয়ার সময় তাদের টাইপ করতে হবে না। ট্যাগগুলি ব্যবসাগুলিকে বিষয় বা কীওয়ার্ডের উপর ভিত্তি করে বিভিন্ন গ্রুপে কথোপকথন সংগঠিত করার অনুমতি দেয়, তাই একই সময়ে ঘটছে এমন সমস্ত কথোপকথনের ট্র্যাক রাখা তাদের পক্ষে সহজ।



4. প্রকাশনার তালিকা


প্রতিটি বার্তা পৃথকভাবে লেখার পরিবর্তে, আপনি একই সময়ে একাধিক ব্যক্তিকে একটি বার্তা পাঠাতে সম্প্রচার তালিকা ব্যবহার করতে পারেন। সম্প্রচারের তালিকাগুলি কোম্পানিগুলিকে পৃথক বার্তা পাঠানোর পরিবর্তে একই সময়ে বৃহৎ গোষ্ঠীর লোকেদের কাছে প্রচারমূলক অফার, নতুন পণ্য লঞ্চ ইত্যাদির মতো ব্যাপক বিজ্ঞপ্তি পাঠাতে দেয়৷ ন্যূনতম সংস্থানগুলির সাথে সর্বাধিক নাগাল নিশ্চিত করার সময় এটি সময় এবং প্রচেষ্টা উভয়ই সাশ্রয় করে।


5. দূরে বার্তা


Away বার্তাগুলি SME-কে স্বয়ংক্রিয় বিজ্ঞপ্তি সেট আপ করার অনুমতি দেয় যখন সেগুলি উপলব্ধ না থাকে৷ এইভাবে, গ্রাহকরা জানেন কখন তাদের অনুসন্ধানের উত্তর দেওয়া হবে, কল পরিচালনাকারী মালিক বা স্টাফ সদস্যের কাছ থেকে কোনও প্রতিক্রিয়া ছাড়াই অপেক্ষা করার পরিবর্তে।


6. পরিসংখ্যান


পরিসংখ্যানগুলি হোয়াটসঅ্যাপের মাধ্যমে কতজন লোক আপনার ব্যবসার সাথে ইন্টারঅ্যাক্ট করছে তার অন্তর্দৃষ্টি প্রদান করে, সেইসাথে অন্যান্য দরকারী মেট্রিক্স যেমন গড় প্রতিক্রিয়া সময় যা আপনাকে ভবিষ্যতে আপনার গ্রাহকদের আরও ভালভাবে পরিষেবা দেওয়ার জন্য আপনাকে কোথায় উন্নতি করতে হবে তা সনাক্ত করতে সাহায্য করতে পারে।


হোয়াটসঅ্যাপ বিজনেসের বৈশিষ্ট্যগুলি SMB-দের জন্য তাদের গ্রাহকদের সাথে যোগাযোগ করতে এবং প্রক্রিয়াগুলি স্বয়ংক্রিয় করার জন্য এটিকে একটি শক্তিশালী হাতিয়ার করে তোলে, সময় এবং শ্রম সাশ্রয় করে৷

v2.8.7 © 2024. - SecurityCode.in. সমস্ত অধিকার সংরক্ষিত.