🎭 আপনার ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করা হয় না এবং অন্যদের সাথে ভাগ করা হয় না
হোয়াটসঅ্যাপ ব্ল্যাক ফ্রাইডে কৌশল 2024: কীভাবে এককালীন ডিলকে সর্বকালের গ্রাহকে পরিণত করা যায়

ব্ল্যাক ফ্রাইডে!!!! এটা উত্তেজনাপূর্ণ কিন্তু ডিল মারা যাওয়ার পরে আপনি কীভাবে গ্রাহকদের গরম রাখবেন? এই বছর আপনার BFCM কৌশলে WhatsApp স্লট করুন। এখানে আপনার জন্য একটি সম্পূর্ণ কৌশল।
ব্ল্যাক ফ্রাইডে হল ভোক্তা ব্র্যান্ডগুলির ক্যালেন্ডারে একটি বিশাল তারিখ এবং এটি প্রতি বছর ইউরোপ এবং DACH অঞ্চলে বড় হচ্ছে৷ এমনকি যে ব্র্যান্ডগুলি ব্ল্যাক ফ্রাইডে (প্যাটাগোনিয়ার মতো) "করেন না" তারা এখনও এই দিনে নিজেদের চারপাশে এক ধরণের গুঞ্জন তৈরি করতে পরিচালনা করে।
যেমন একটি গুরুত্বপূর্ণ বিক্রয় ইভেন্ট হিসাবে (এটি 2024 সালের 29 নভেম্বর), সম্ভবত একটি বড় স্প্ল্যাশ করার জন্য আপনাকে একটি শালীন আকারের বাজেট দেওয়া হয়েছে।
হোয়াটসঅ্যাপ ফোন নম্বর যাচাই করার সবচেয়ে সহজ উপায়
কিন্তু একটি স্প্ল্যাশ যথেষ্ট নয়। আপনি যখন আপনার ব্র্যান্ড সম্পর্কে সচেতনতা বাড়াতে এত বেশি বিনিয়োগ করেন, তখন গ্রাহকদের দীর্ঘমেয়াদে আপনার সাথে রাখতে একটু বাড়তি বাজেট যোগ করার অর্থ কী?
সর্বোপরি, 2024 সালের ভোক্তা ব্র্যান্ডগুলি সকলেই বেদনাদায়কভাবে সচেতন যে নতুনদের আকৃষ্ট করার চেয়ে বিদ্যমান গ্রাহকদের রাখা সস্তা এবং গ্রাহক ধারণকে উন্নত করার সর্বোত্তম উপায় হল WhatsApp বিপণন।
আমাদের জোরালো সুপারিশ হল আপনি আমাদের ক্লায়েন্টরা যা করেন তা করুন: 2024 সালে আপনার BFCM (ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার ââমন্ডে) কৌশলের কেন্দ্রে হোয়াটসঅ্যাপকে রাখুন। এটি শুরু করা খুব তাড়াতাড়ি নয়।
একটি মজাদার, ব্যক্তিগত WhatsApp চ্যানেল ব্যবহার করে, আপনি দীর্ঘমেয়াদে আরও সহজে গ্রাহকদের ধরে রাখতে পারেন। তাই এই বছর বেশি লাইক, ফলো বা ইমেল অ্যাড্রেস (যদিও এগুলো দরকারী) ফোকাস করার পরিবর্তে, আপনার হোয়াটসঅ্যাপ চ্যানেল শুরু করতে এবং তৈরি করতে BFCM (ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার ââMonday) এর চারপাশে হাইপ ব্যবহার করুন।
সর্বোপরি, আপনার প্রতিযোগীরা সম্ভবত, তাই প্রথমে সেখানে যান না কেন?
এইভাবে, আপনি যে মজার সম্পর্কগুলি ব্ল্যাক ফ্রাইডে শুরু করেন তা ভবিষ্যতের জন্য প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কগুলিতে পরিণত হবে, আপনাকে আরও স্থিতিশীল রাজস্ব উপার্জন করতে এবং গ্রাহক অধিগ্রহণের বিপুল খরচ কমাতে।
ব্ল্যাক ফ্রাইডে কি?
প্রথমত, বেসিকগুলি: ব্ল্যাক ফ্রাইডে হল একটি ডিসকাউন্ট কেনাকাটার দিন যা মার্কিন যুক্তরাষ্ট্রে উদ্ভূত হয়েছে। এই দিনে, ব্র্যান্ডগুলি অনেক পণ্যের উপর বিশেষ ডিল অফার করে। মূলত প্রযুক্তির উপর দৃষ্টি নিবদ্ধ করে, এটি ফ্যাশন, খাদ্য এবং কল্পনাযোগ্য প্রতিটি শিল্পে ছড়িয়ে পড়েছে। ইভেন্টটি ক্রিসমাস কেনাকাটার মরসুমের সূচনা করে
ব্ল্যাক ফ্রাইডে এখন DACH অঞ্চল, যুক্তরাজ্য এবং অন্যান্য ইউরোপীয় দেশগুলিতে ভোক্তা ব্র্যান্ডের (এবং ভোক্তাদের) কাছে খুবই জনপ্রিয়।
একই সময়ে, দিনের চারপাশে কিছু ক্রমবর্ধমান নিন্দাবাদ রয়েছে, কেউ কেউ প্রশ্ন করে যে চুক্তিগুলি যতটা ভাল তা তৈরি করা হয়েছে কিনা। কিছু ব্র্যান্ড এখন ব্ল্যাক ফ্রাইডে একেবারেই না করা বেছে নেয়, কিছু কিছু (বিশেষ করে স্বাধীন খুচরা বিক্রেতা) পরিবর্তে দাতব্য কাজ করে।
ব্ল্যাক ফ্রাইডে 2024 কখন?
এই বছরের ব্ল্যাক ফ্রাইডে 29 নভেম্বর, 2024 তারিখে। সাইবার ââ সোমবার 2 ডিসেম্বর, 2024। ব্ল্যাক ফ্রাইডে থেকে ব্ল্যাক উইক চলে।
গত কয়েক বছরে এটি ব্ল্যাক মান্থে বিকশিত হচ্ছে, মূল ইভেন্টের কয়েক সপ্তাহ আগে ডিসকাউন্ট এবং ডিল শুরু হয় â ââ ভিড় এড়াতে এবং প্রতিযোগীদের আগে সেখানে পৌঁছাতে â এবং কয়েক সপ্তাহ পরে চলতে থাকে।
কেন ব্ল্যাক ফ্রাইডে 2024 এর জন্য হোয়াটসঅ্যাপ মার্কেটিং?
আপনার প্রতিযোগীদের বীট করুন (বা যোগ দিন) আপনাকে নিশ্চিত করতে হবে যে সেখানেও আপনার উপস্থিতি রয়েছে কারণ আমরা দেখতে পাচ্ছি একটি সমালোচনামূলক ভর পৌঁছেছে। এবং যদি আপনার প্রতিযোগিতা এখনও হোয়াটসঅ্যাপে না থাকে, তবে আপনার কাছে তাদের উপর একটি সহজ, সাশ্রয়ী মূল্যের প্রান্ত রয়েছে।
ছুটির আগে হোয়াটসঅ্যাপ ব্যবসা পরীক্ষা করুন: আপনি ততক্ষণে এটিতে দক্ষ হতে চাইবেন কারণ আরও বেশি সংখ্যক কোম্পানি ইতিমধ্যেই হোয়াটসঅ্যাপের অভিজ্ঞ হবে এবং গ্রাহকরাও হবে। সিঙ্গলস ডে এর জন্য উপযুক্ত দিন।
গ্রাহকরা আপনার সাথে WhatsApp এ কথা বলতে চান। আপনার গ্রাহকরা তাদের পছন্দের অ্যাপগুলিতে তাদের পছন্দের ব্র্যান্ডের সাথে চ্যাট করতে অভ্যস্ত হয়ে উঠছে এবং শীঘ্রই আপনার কাছ থেকেও এটি আশা করবে৷

