Bulk SMS Service
Buy Social Media Services
Software Development Services
Software Development Services

🎭 আপনার ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করা হয় না এবং অন্যদের সাথে ভাগ করা হয় না

স্বয়ংক্রিয় মোবাইল মার্কেটিং এর সুবিধা

স্বয়ংক্রিয় মোবাইল মার্কেটিং এর সুবিধা

এমনকি স্বয়ংক্রিয় মোবাইল মার্কেটিং সম্পর্কে চিন্তা করা একটি ভাল শুরু। প্রথমত, আপনি যদি মোবাইল মার্কেটিংকে আপনার অন্যান্য মার্কেটিং কার্যক্রম থেকে আলাদা বিবেচনা করেন, তাহলে আপনি এই বিষয়টিকে গুরুত্ব সহকারে নিচ্ছেন। দ্বিতীয়ত, আপনি যদি স্কেল এবং গতিতে দক্ষ, কার্যকর মোবাইল মার্কেটিং প্রচারাভিযান তৈরি করার জন্য অটোমেশন উপায়ের ধারণায় আগ্রহী হন, তাহলে আপনি মোবাইল মার্কেটিং অটোমেশনের অপ্রয়োজনীয় সম্ভাবনা দেখতে পান।


যদিও স্বয়ংক্রিয়তা শব্দটিকে প্রায়শই একটি ব্যক্তিগতকৃত, স্বতন্ত্র পদ্ধতির থেকে দূরে সরানো দেখা যায়, আসলে বিপরীতটি সত্য। আপনার ব্যক্তিগত গ্রাহক ব্যক্তিত্ব, জনসংখ্যা এবং সাইকোগ্রাফিক্সের সাথে কার্যকরভাবে যোগাযোগ করে এমন প্রচারাভিযান তৈরি করতে মার্কেটিং এবং ডেটা বিজ্ঞানীদের একটি বিশাল দল এবং অনেক সময় প্রয়োজন।


আপনার প্রচারাভিযানের কৌশল তৈরি না করে এবং ব্যক্তিগতকৃত সেগমেন্টগুলিতে ফোকাস করে একাধিক প্রচারাভিযান বার্তা তৈরি করতে আপনার সৃজনশীল দিকটি ব্যবহার না করে, কেবলমাত্র আপনার গ্রাহকের ডেটা পরিষ্কার এবং নির্ভুলভাবে ভাগ করা নিশ্চিত করা নিজেই একটি ফাংশন।


আপনার কাছে উপলব্ধ মোবাইল মেসেজিং চ্যানেলগুলির ভলিউমও বিবেচনা করা উচিত এবং নিম্নলিখিত প্রশ্নের উত্তর খুঁজে বের করা উচিত: আপনি কোনটিতে ফোকাস করবেন, কীভাবে আপনি মেসেজিংয়ের ধারাবাহিকতা নিশ্চিত করবেন এবং তারপরে আপনার গ্রাহকদের নিশ্চিত করার জন্য আপনি কীভাবে তাদের মধ্যে আপনার প্রচেষ্টা বিতরণ করবেন তাদের পছন্দের চ্যানেলের মাধ্যমে তাদের ব্যক্তিগতকৃত বার্তাগুলি পান? যদিও এটি খুব সহজ মনে হতে পারে, এই সমস্ত প্রক্রিয়াগুলি তাদের নিজস্বভাবে পৃথক অপারেশন। যদিও এটি পরিচালনা করা কঠিন বলে মনে হতে পারে, এখানেই মোবাইল মার্কেটিং অটোমেশন কার্যকর হয়।


চলুন দ্রুত আপনার মোবাইল মার্কেটিং স্বয়ংক্রিয় করার কিছু সুবিধার তালিকা করা যাক:

  • আপনি সমস্ত প্রক্রিয়া স্বয়ংক্রিয় করতে পারেন: বার্তাপ্রেরণ, গ্রাহক বিভাজন, ব্যক্তিগতকরণ এবং এমনকি বিশ্লেষণ।
  • ডেটা ফিল্টারিং এবং গ্রাহক সেগমেন্টেশনের মতো সময়-সাপেক্ষ রুটিন প্রক্রিয়াগুলি স্বয়ংক্রিয় হতে পারে, সেকেন্ডের মধ্যে পরিষ্কার, সম্পূর্ণ ডেটা সেট তৈরি করতে পারে।
  • আপনি কার্যকরভাবে বড় গ্রাহক ডেটা পরিচালনা করতে পারেন। কাস্টমার ডেটা প্ল্যাটফর্ম (CDP) আপনাকে একটি বোতামের চাপে বিপুল পরিমাণ গ্রাহক ডেটা অ্যাক্সেস করতে এবং আপনার প্রয়োজন অনুযায়ী দ্রুত ফিল্টার করতে সক্ষম করে।
  • টাইম-টু-মার্কেট হ্রাস করে, এটি আপনাকে দেরী এড়াতে, বিশেষ করে সংবাদযোগ্য ইভেন্টগুলির জন্য দ্রুত বিপণন প্রচারাভিযান তৈরি করতে দেয়।
  • আপনি অতিরিক্ত প্রচেষ্টা ছাড়াই একই সময়ে একাধিক চ্যানেলে আপনার প্রচারাভিযান পরিচালনা করতে পারেন এবং ব্যবহারকারীদের কাছে তাদের পছন্দের চ্যানেলের মাধ্যমে আপনার বার্তা পৌঁছে দিতে পারেন।
  • আপনি আরও কার্যকরভাবে A/B পরীক্ষা করতে পারেন এবং ফলাফলগুলি স্বয়ংক্রিয়ভাবে করতে পারেন যাতে সেরা-পারফর্মিং প্রচারাভিযানগুলি স্বয়ংক্রিয়ভাবে উপস্থাপন করা হয় এবং নিম্ন-কার্যকারিতা প্রক্রিয়াগুলি সরানো হয়।
  • ম্যানুয়াল পদ্ধতির তুলনায় আপনি আপনার প্রচারাভিযানগুলিকে অনেক বড় স্কেলে ব্যক্তিগতকৃত করতে পারেন। আপনি একাধিক পাঠ্য এবং মাল্টিমিডিয়া সমন্বয় প্রস্তুত করতে পারেন এবং আপনার গ্রাহক ডাটাবেসের নির্দিষ্ট অংশে দ্রুত পাঠাতে পারেন।
  • আপনার ডেটাসেট এবং গ্রাহকের অংশগুলি বৃদ্ধির সাথে সাথে আপনি প্রচারগুলিকে দ্রুত এবং দক্ষতার সাথে স্কেল করতে পারেন।
  • স্বতন্ত্র গ্রাহক বা সম্ভাব্য ডেটা ক্যাপচার করার এবং উপযোগী এবং ব্যক্তিগতকৃত বিপণন প্রচারাভিযান তৈরি করার ক্ষমতা যা সরাসরি গ্রাহকদের তাদের ব্যবসায়িক ব্যথার পয়েন্ট সম্পর্কে সম্বোধন করে অমূল্য।
  • প্রাসঙ্গিকতা হল আপনার বিপণন বার্তাগুলিকে রূপান্তরিত করার মূল চাবিকাঠি এবং স্বয়ংক্রিয়তা হল ব্যক্তিগতকরণের চাবিকাঠি, যা কথোপকথনমূলক বিপণন হিসাবে বেশি পরিচিত৷


এইভাবে, অটোমেশন মূলত বিপণন কার্যক্রমে মানুষের প্রচেষ্টাকে বাদ দেয় এবং আপনাকে ন্যূনতম প্রচেষ্টার সাথে বহু-স্তরযুক্ত বিপণন প্রচারাভিযানের A/B পরীক্ষা পর্যন্ত অনেক ধাপ সম্পাদন করতে দেয় এবং প্রচারণার কার্যক্ষমতা ক্রমাগত নিরীক্ষণ করার প্রয়োজনীয়তা দূর করে।

v2.8.7 © 2024. - SecurityCode.in. সমস্ত অধিকার সংরক্ষিত.