Bulk SMS Service
Buy Social Media Services
Software Development Services
Bulk SMS Service

🎭 আপনার ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করা হয় না এবং অন্যদের সাথে ভাগ করা হয় না

হোয়াটসঅ্যাপ ভয়েস বার্তাগুলি কাজ করছে না তা কীভাবে ঠিক করবেন?

হোয়াটসঅ্যাপ ভয়েস বার্তাগুলি কাজ করছে না তা কীভাবে ঠিক করবেন?

ভয়েস মেসেজ হোয়াটসঅ্যাপে চালু করা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি। হোয়াটসঅ্যাপ ভয়েস বার্তাগুলির উত্সের সাথে, বেশিরভাগ লোকেরা দীর্ঘ বার্তা টাইপ করার চেয়ে স্বাচ্ছন্দ্য বোধ করে। এটি একজন ব্যক্তির আবেগকে আরও ভালভাবে প্রকাশ করে।


মাঝে মাঝে, এই ভয়েস বার্তাগুলি কাজ করা বন্ধ করে দেবে। উদাহরণস্বরূপ, আপনি যখন একটি ভয়েস বার্তা পাবেন, এটি ডাউনলোড হবে না বা শব্দ শোনা যাবে না। কিছু ব্যবহারকারী অডিও বার্তা রেকর্ড করতে সক্ষম হবে না. অন্যরা যখন হোয়াটসঅ্যাপ ভয়েস বার্তা শোনে তখন ফাঁকা স্ক্রীন দেখতে পায় বা একটি বার্তা প্রদর্শিত হবে "এই ভয়েস বার্তাটি অনুপলব্ধ"। এই নিবন্ধে, আমরা আপনাকে জানাব কিভাবে অডিও বার্তাগুলি যখন WhatsApp-এ কাজ করছে না তখন ঠিক করা যায়৷ আসুন আপনার হোয়াটসঅ্যাপে অডিওটি ফিরে পেতে সমাধানগুলি দেখুন।


ডিভাইসটি পুনরায় চালু করুন


মাঝে মাঝে, একটি সাধারণ পুনঃসূচনা আপনার সমস্যার সমাধান করবে। যখন আপনার হোয়াটসঅ্যাপ অডিও বার্তাটি প্লে হয় না বা সেগুলি রেকর্ড করে না, তখন শুধু আপনার স্মার্টফোনটি পুনরায় চালু করুন এবং এটি সমস্যার সমাধান করে কিনা তা পরীক্ষা করে দেখুন।


অনুমতি প্রদান করুন


আপনি যখন ভয়েস মেসেজ রেকর্ড করতে পারবেন না, তখন WhatsApp-এর অনুমতির প্রয়োজন আছে কিনা দেখুন। একটি ভয়েস বার্তা রেকর্ড করতে, আপনাকে আপনার মোবাইল ফোনে মাইক ব্যবহার করার অনুমতি নিতে হবে।


আইফোন এবং অ্যান্ড্রয়েডে এটি সক্ষম করতে, আপনাকে সেটিংস খুলতে হবে, অ্যাপস এবং বিজ্ঞপ্তি বা অ্যাপ্লিকেশন ম্যানেজার নির্বাচন করতে হবে। সমস্ত অ্যাপস বিভাগের অধীনে, হোয়াটসঅ্যাপে নির্বাচন করুন এবং অনুমতিগুলিতে আলতো চাপুন। মাইক্রোফোন বিকল্পটি সন্ধান করুন এবং অনুমতি বিকল্পে আলতো চাপুন। এখন, আপনার অ্যান্ড্রয়েড ফোন রিস্টার্ট করুন।


তৃতীয় পক্ষের রেকর্ডিং অ্যাপগুলি অক্ষম করুন


আপনার মোবাইল ফোনে স্ক্রিন রেকর্ডিং বা কল রেকর্ডিং অ্যাপের মতো অন্যান্য অ্যাপ সক্রিয় থাকলে WhatsApp অডিও বার্তা রেকর্ড করতে ব্যর্থ হয়। আমরা আপনাকে কিছু সময়ের জন্য সেগুলি বন্ধ করার পরামর্শ দিই এবং ভয়েস বার্তা পাঠানোর চেষ্টা করুন৷ সমস্যা চলতে থাকলে এই ধরনের অ্যাপ আনইনস্টল করুন। এখন, আপনি ভয়েস বার্তা তৈরি করতে পারেন কিনা তা পরীক্ষা করুন।


পর্দা রক্ষাকারী


WhatsApp এর একটি প্রক্সিমিটি সেন্সর বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে ইয়ারপিসের মাধ্যমে আপনার ভয়েস বার্তা শুনতে দেয়। যখন স্ক্রিন প্রটেক্টর ভুলভাবে স্থাপন করা হয়, এটি একটি সমস্যা সৃষ্টি করে। সুতরাং, আপনার ফোন থেকে স্ক্রিন প্রটেক্টর প্রতিস্থাপন বা অপসারণ করা ভাল।


উচ্চ ভলিউম


কখনও কখনও, আমরা ভলিউম মাত্রা বৃদ্ধি মিস করি। আপনি যখন স্পিকারের মাধ্যমে একটি ভয়েস বার্তা শুনছেন, তখন ভলিউম বাড়ান। আপনি যদি সেগুলি শুনতে একটি ইয়ারপিস ব্যবহার করেন তবে আপনাকে আবার ভলিউম বাড়াতে হবে কারণ এটি স্পিকার থেকে আলাদা।


যথেষ্ট সঞ্চয়স্থান আছে?


ভয়েস নোট ডাউনলোড করার সময় আপনি যখন একটি ত্রুটি পাচ্ছেন "দুঃখিত এই অডিওটি লোড করা যাবে না, অনুগ্রহ করে পরে চেষ্টা করুন" আপনার ফোনে উপলব্ধ স্থানটি পরীক্ষা করে দেখুন৷ অনেক সময়, যখন স্টোরেজ পূর্ণ থাকে, তখন WhatsApp একটি অডিও বার্তা ডাউনলোড করতে ব্যর্থ হয়।


ক্যাশে সাফ করুন


অ্যান্ড্রয়েডে, হোয়াটসঅ্যাপে পরিষ্কার ক্যাশে পরিষ্কার ডেটা থেকে আলাদা, কারণ হোয়াটসঅ্যাপ ডেটা মুছে ফেলা হবে না।

ক্যাশে পরিষ্কার করার পদক্ষেপগুলি হল:


  • আপনার ফোনে সেটিংস খুলুন এবং অ্যাপস এবং বিজ্ঞপ্তিগুলিতে আলতো চাপুন।
  • অ্যাপসের অধীনে, হোয়াটসঅ্যাপে আলতো চাপুন, স্টোরেজ নির্বাচন করুন এবং ক্লিয়ার ক্যাশে টিপুন।
  • এখন, আপনার অ্যান্ড্রয়েড ফোন রিস্টার্ট করুন।


হালনাগাদ


কখনও কখনও, হোয়াটসঅ্যাপ বিটা বিল্ড-ইন প্রোগ্রামে একটি ত্রুটির কারণে আপনি ভয়েস বার্তাগুলির সমস্যার সম্মুখীন হন। তাই, গুগল প্লে স্টোর থেকে আপনার অ্যান্ড্রয়েড আপডেট করার চেষ্টা করুন।


আনইনস্টল করুন


অবশেষে, যখন কিছুই কাজ করে না, আপনার ডিভাইস থেকে WhatsApp আনইনস্টল করার চেষ্টা করুন। এই নিবন্ধটির মাধ্যমে, আমরা আশা করি আপনি WhatsApp-এ ভয়েস মেসেজ সংক্রান্ত সমস্যা সমাধানের জন্য সমাধান পাবেন।


v2.8.7 © 2024. - SecurityCode.in. সমস্ত অধিকার সংরক্ষিত.