🎭 আপনার ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করা হয় না এবং অন্যদের সাথে ভাগ করা হয় না
ব্ল্যাক ফ্রাইডের আগে কীভাবে আপনার হোয়াটসঅ্যাপ শ্রোতাদের দ্রুত বৃদ্ধি করবেন [6টি অপ্ট-ইন ধারণা]
![ব্ল্যাক ফ্রাইডের আগে কীভাবে আপনার হোয়াটসঅ্যাপ শ্রোতাদের দ্রুত বৃদ্ধি করবেন [6টি অপ্ট-ইন ধারণা] ব্ল্যাক ফ্রাইডের আগে কীভাবে আপনার হোয়াটসঅ্যাপ শ্রোতাদের দ্রুত বৃদ্ধি করবেন [6টি অপ্ট-ইন ধারণা]](https://securitycode.in/assets/uploads/How_to_grow_your_WhatsApp_audience_fast_before_Black.png)
হোয়াটসঅ্যাপ মার্কেটিং একটি শক্তিশালী মার্কেটিং চ্যানেল। কিন্তু কিভাবে আপনি দ্রুত গ্রাহক পেতে পারেন? ব্ল্যাক ফ্রাইডে-এর আগে WhatsApp-এ 1,000 গ্রাহক পেতে এখানে আমাদের 6টি শীর্ষ টিপস রয়েছে৷
আপনি যদি এই ব্ল্যাক ফ্রাইডে একটি প্রতিযোগিতামূলক প্রান্ত খুঁজছেন একটি ভোক্তা ব্র্যান্ড হন, WhatsApp বিপণন হল আদর্শ সমাধান।
আপনি শুধুমাত্র আশ্চর্যজনক খোলা হার আশা করতে পারেন না (গড়ে 90%), একবার একজন গ্রাহক আপনার সাথে WhatsApp এ থাকলে, তারা থাকার প্রবণতা রাখে। একটি উচ্চ প্রাসঙ্গিকতা, কম ফ্রিকোয়েন্সি কৌশল সহ, তাদের দীর্ঘমেয়াদী â এর প্রতি আগ্রহী রাখা সহজ যা আপনার ব্র্যান্ডের জন্য স্থিতিশীল রাজস্ব-প্রজন্মের দিকে নিয়ে যায় এবং নতুন গ্রাহকদের আকৃষ্ট করার জন্য কম বিনিয়োগ করে৷ আপনি কীভাবে আপনার বিপণন প্রচারাভিযানগুলি গ্রাহক ধরে রাখার উন্নতি করবে তাও লক্ষ্য করবেন।
কিন্তু, বাজারে সেরা হোয়াটসঅ্যাপ সফ্টওয়্যার থাকলেও, একটি জিনিস অনুপস্থিত: ফোন নম্বর।
আপনার যদি কোনো হোয়াটসঅ্যাপ পরিচিতি না থাকে তবে আপনি একটি আশ্চর্যজনক ব্ল্যাক ফ্রাইডে হোয়াটসঅ্যাপ ক্যাম্পেইন করতে পারবেন না।
জিডিপিআর-সম্মত উপায়ে কীভাবে আপনার চ্যানেলে দ্রুত 1,000 গ্রাহকদের আনা যায় তা এখানে।
সাফল্যের জন্য আপনার হোয়াটসঅ্যাপ দর্শকদের কত বড় করা উচিত?
ব্ল্যাক ফ্রাইডে-এর আগে আপনার হোয়াটসঅ্যাপ চ্যানেলে কতজন লোক পাওয়া উচিত?
এটি আপনার ব্যবসার উপর নির্ভর করে তবে আমরা বলব যে আপনার মূল্যের মূল্য হতে কমপক্ষে কয়েক 1,000 লাগবে।
হোয়াটসঅ্যাপ ফোন নম্বর যাচাই করার সবচেয়ে সহজ উপায়
আপনার হোয়াটসঅ্যাপ বিজনেস চ্যানেল বাড়াতে গ্রাহকদের আমন্ত্রণ জানানো এবং উৎসাহিত করার অনেক উপায় রয়েছে। চার্লস-এ তাদের বলা হয় চ্যাট-ইনস।
আপনি কখন শুরু করা উচিত?
WhatsApp এর সাথে শুরু করতে এবং আপনার চ্যানেল বাড়াতে আপনার কাছে অক্টোবর পর্যন্ত সময় আছে। তবে আপনার যত তাড়াতাড়ি সম্ভব শুরু করা উচিত।
আগে, নিশ্চিত করুন যে আপনি একটি স্পষ্ট কৌশল তৈরি করেছেন যে:
ক্লায়েন্টদের বেছে নেওয়ার জন্য নিম্নলিখিত উপায়গুলি বিবেচনা করে
জিডিপিআর মেনে চলা নিশ্চিত করে
ব্ল্যাক ফ্রাইডে-এর পরে আপনি কীভাবে আপনার দর্শকদের নিযুক্ত রাখবেন সে সম্পর্কে চিন্তা করে
সর্বোপরি, হোয়াটসঅ্যাপ একটি ব্যক্তিগত চ্যানেল এবং আপনি যদি শুধুমাত্র ডিসকাউন্ট পাঠান, তাহলে আপনি আপনার গ্রাহকদের খুব দ্রুত হারাবেন।
ব্ল্যাক ফ্রাইডে-এর আগে হোয়াটসঅ্যাপ সাবস্ক্রাইবার পাওয়ার জন্য আপনার প্রচেষ্টাকে এখানে ফোকাস করতে হবে:
1. ইমেল শ্রোতাদের Whatsapp দর্শকদের মধ্যে রূপান্তর করুন
এই লোকেরা ইতিমধ্যে আপনার গ্রাহক। আপনার কাছে তাদের ইমেল ঠিকানা আছে এবং তারা আপনার কাছ থেকে শুনতে আশা করে।
এই বলে একটি ইমেল পাঠান, "আরে আমরা এখন হোয়াটসঅ্যাপে আছি, এসে হাই বলুন!" তাদের সরাসরি চ্যাটে পাঠাতে একটি wa.me লিঙ্ক লিঙ্ক যোগ করুন।
একটি ডিসকাউন্ট বা প্রি-অ্যাক্সেস অফার একটি আরো প্রণোদনা অফার. এটি গুরুত্বপূর্ণ যে আপনি WhatsApp-এ এমন কিছু অফার করেন যা তারা আপনার ইমেল চ্যানেলে পেতে পারে না।
একটি স্বয়ংক্রিয় অপ্ট-ইন ফ্লো সেট আপ করুন যাতে আপনি ক) আপনার কাজ কমাতে পারেন এবং খ) নিশ্চিত হন যে আপনি জিডিপিআর-এর সাথে সঙ্গতিপূর্ণ (পরবর্তীতে আরও)।
2. আপনার ধন্যবাদ পৃষ্ঠায় একটি WhatsApp অপ্ট-ইন যোগ করুন
একটি কেনার পরে আপনার ধন্যবাদ পৃষ্ঠাটি হোয়াটসঅ্যাপ অপ্ট-ইন করার উপযুক্ত জায়গা। গ্রাহকরা বিশেষ করে হোয়াটসঅ্যাপ ডেলিভারি আপডেটের প্রশংসা করেন। পরে, যখন তারা তাদের কেনাকাটা পেয়ে খুশি হয়, তখন আপনি একটি বিপণন অপ্ট-ইন করতে চাইতে পারেন â সম্ভবত অতিরিক্ত ডিসকাউন্ট সহ।
এমনকি আপনি আপনার ওয়েবসাইটে আপনার ইমেল পপআপ ইমেল â দিয়ে প্রতিস্থাপন করার কথাও বিবেচনা করতে পারেন অথবা গ্রাহক মোবাইল বা ওয়েবে আছেন কিনা তার উপর নির্ভর করে এটি পরিবর্তন করতে পারেন।
3. Whatsapp-এ নিয়ে যাওয়া QR কোড সহ পোস্টারগুলি ইন-স্টোরে রাখুন৷
লোকেদের WhatsApp-এ পেতে একটি QR কোড এবং পোস্টার এবং ফ্লায়ারগুলিতে একটি ছাড় যোগ করুন৷
তাদের চেকআউটের কাছে রাখুন এবং WhatsApp এর মাধ্যমে একটি রসিদ অফার করুন। মনোযোগ আকর্ষণ করার জন্য এখানে সৃজনশীল হন। এটি খুব কার্যকর হতে পারে কারণ আপনি তখন একজন গ্রাহকের অবস্থান জানেন যদি তারা আপনার ইন-স্টোর ডিসকাউন্ট দিয়ে কেনাকাটা করে।
4. হোয়াটসঅ্যাপে লিঙ্কযুক্ত ওয়েবসাইট পপআপ এবং ব্যানার যোগ করুন
উদাহরণস্বরূপ, যারা WhatsApp-এ সাইন আপ করেন তাদের জন্য আপনি ব্ল্যাক ফ্রাইডে-এর জন্য একচেটিয়া প্রাথমিক ড্রপ অফার করতে পারেন।
5. হোয়াটসঅ্যাপে সামাজিক পোস্ট লিঙ্ক করুন
আপনি WhatsApp-এ আছেন ঘোষণা করে একটি Instagram গল্প পোস্ট করুন এবং গ্রাহকরা যখন আপনার WhatsApp বার্তাগুলির জন্য সাইন আপ করেন তখন একটি ছাড় বা প্রতিযোগিতার প্রস্তাব করুন৷
এছাড়াও আপনি একটি প্রচারণার মতো সৃজনশীল হতে পারেন যা আমরা আমাদের গ্রাহক, কাটজেসের জন্য তৈরি করেছি, যেখানে ইনস্টাগ্রাম গ্রাহকদের অনুমান করতে হয়েছিল যে একটি জারে কত ক্যান্ডি ছিল এবং প্রতিযোগিতায় প্রবেশের জন্য একটি অপ্ট-ইন করতে হয়েছিল।
6. আপনার অর্থপ্রদানের বিজ্ঞাপনগুলিকে বুস্ট করুন এবং হোয়াটসঅ্যাপে লিঙ্ক করুন৷
অর্থপ্রদানের বিজ্ঞাপনের মাধ্যমে, আপনি সঠিক লোকেদের লক্ষ্য করতে পারেন। এটি বিদ্যমান গ্রাহক বা আপনার আদর্শ গ্রাহক প্রোফাইল (ICP) এর সাথে মেলে এমন লোক হতে পারে। আপনি এই জন্য আপনার ব্ল্যাক ফ্রাইডে প্রচার সৃজনশীল ব্যবহার করতে পারেন.
এবং শীঘ্রই এটি করুন। ব্ল্যাক ফ্রাইডে এবং ছুটির মরসুমের আগে অর্থপ্রদত্ত বিজ্ঞাপনের খরচ জ্যোতির্বিদ্যাগতভাবে অনেক বেশি। এখনই সময় লোকেদের চ্যাটে যোগ দেওয়ার এবং বিজ্ঞাপন খরচ বাঁচানোর।

