বাল্ক এসএমএস পরিষেবা
সোশ্যাল মিডিয়া পরিষেবা কিনুন
সফটওয়্যার ডেভেলপমেন্ট সার্ভিসেস
বাল্ক এসএমএস পরিষেবা

🎭 আপনার ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করা হয় না এবং অন্যদের সাথে ভাগ করা হয় না

হোয়াটসঅ্যাপের নতুন বৈশিষ্ট্য যা অন্য ব্যবহারকারীদের আপনার প্রোফাইল ছবির স্ক্রিনশট নিতে বাধা দেয় | ফিলিপ ওকোমপাহ কোয়ানিং

হোয়াটসঅ্যাপের নতুন বৈশিষ্ট্য যা অন্য ব্যবহারকারীদের আপনার প্রোফাইল ছবির স্ক্রিনশট নিতে বাধা দেয় | ফিলিপ ওকোমপাহ কোয়ানিং

এই আসন্ন বৈশিষ্ট্যটি WABetaInfo দ্বারা অ্যান্ড্রয়েডের জন্য সর্বশেষ হোয়াটসঅ্যাপ বিটাতে পাওয়া গেছে। টমসগাইড অনুসারে এটি সেটিংস মেনুর গোপনীয়তা বিভাগে অবস্থিত হবে। ব্লকিং টুল সক্ষম করে একটি প্রোফাইল ছবির স্ক্রিনশট নেওয়ার চেষ্টা করার সময়, অ্যাপের বিধিনিষেধের কারণে তারা একটি স্ক্রিনশট নিতে পারছে না বলে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল৷


হোয়াটসঅ্যাপ ফোন নম্বর যাচাই করার সবচেয়ে সহজ উপায়

হোয়াটসঅ্যাপ প্রায় পাঁচ বছর আগে ব্যবহারকারীদের অন্যদের প্রোফাইল ফটো সংরক্ষণ করতে বাধা দেওয়ার বিকল্প চালু করেছিল, কিন্তু এটি স্ক্রিনশট করা বন্ধ করে না। WABetaInfo অনুসারে, সরাসরি স্ক্রিনশট করার ক্ষমতা ব্লক করা ব্যবহারকারীর গোপনীয়তা এবং সম্মতিকে শক্তিশালী করে।


এটি একটি বড় সমস্যা?


হোয়াটসঅ্যাপ প্রোফাইল পিকচারের অননুমোদিত স্ক্রিনশট নেওয়া বেশিরভাগ ব্যবহারকারীর জন্য একটি বড় সমস্যা নাও হতে পারে, তবে এটি কিছু উদ্বেগজনক। Reddit এ পোস্ট আছে যেখানে লোকেরা এই সমস্যা নিয়ে উদ্বেগ প্রকাশ করে। কেউ কেউ ভাবছেন যে কে তাদের হোয়াটসঅ্যাপ প্রোফাইল ছবি স্ক্রিনশট করেছে তা খুঁজে বের করা সম্ভব কিনা।


লেখক Bilge Tekin 2021 সালে হোয়াটসঅ্যাপের জন্য একটি স্ক্রিনশট বিধিনিষেধ বৈশিষ্ট্য প্রস্তাব করেছিলেন, পরামর্শ দিয়েছিলেন যে এটি চ্যাট রুমেও প্রযোজ্য হতে পারে। পরীক্ষকরা ââ অন্যদের ব্যক্তিগত কথোপকথন শেয়ার করা থেকে সীমাবদ্ধ করার ধারণাটি পছন্দ করেছেন।


যদিও এই বিষয়ে অফিসিয়াল অধ্যয়ন করা হয়নি, এটি ব্যবহারকারীদের একটি বিশেষ উপসেটের কাছে আবেদন করতে পারে। টেলিগ্রাম বা সিগন্যাল উভয়ই এই ধরনের বৈশিষ্ট্য অফার করে না।


নতুন টুলটি ব্যবহার করার জন্য, ব্যবহারকারীদের গুগল প্রোগ্রাম বিটা প্রোগ্রামে যোগ দিতে হবে এবং হোয়াটসঅ্যাপের বিটা সংস্করণ ইনস্টল করতে হবে। ব্লকিং আপডেটটি এখনও সবার জন্য উপলব্ধ নাও হতে পারে, তবে WABetaInfo অনুসারে এটি আগামী সপ্তাহগুলিতে আরও ব্যবহারকারীদের কাছে রোল আউট হবে।

হোয়াটসঅ্যাপ বিজনেস মেসেজ...

আপনি কি হোয়াটসঅ্যাপ ব্যবসা ø...

আরও পড়ুন

কিভাবে একটি ভার্চুয়াল ফো...

ভার্চুয়াল সংখ্যার জনপ্রিয়...

আরও পড়ুন

ফ্লটার অ্যাপ ডেভেলপমেন্ট...

Flutter-এ একটি চ্যাটিং অ্যাপের জন্য ...

আরও পড়ুন

হোয়াটসঅ্যাপ ডেস্কটপ অ্যা...

আজ আমরা আপনাদের সামনে আমাদের &#...

আরও পড়ুন

হোয়াটসঅ্যাপ টেমপ্লেটগুলি...

দ্রুত, শক্তিশালী এবং ব্যক্তিõ...

আরও পড়ুন

eSIM VS। শারীরিক সিম: পার...

সম্প্রতি, সাধারণ সিম কার্ডের ...

আরও পড়ুন

v2.8.7 © 2024. - SecurityCode.in. সমস্ত অধিকার সংরক্ষিত.


হোয়াটসঅ্যাপের জন্য বিনামূল্যে ফোন নম্বর যাচাইকরণ। WhatsApp এর জন্য বিনামূল্যে ভার্চুয়াল ফোন নম্বর কিনুন