Bulk SMS Service
Buy Social Media Services
Software Development Services
Buy Social Media Services

🎭 আপনার ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করা হয় না এবং অন্যদের সাথে ভাগ করা হয় না

হোয়াটসঅ্যাপ সামগ্রী অ্যাক্সেস করার ব্যতিক্রম

হোয়াটসঅ্যাপ সামগ্রী অ্যাক্সেস করার ব্যতিক্রম

মূলত, আমরা ব্যাখ্যা করেছি যে হোয়াটসঅ্যাপ চিঠিপত্র তৃতীয় পক্ষের দ্বারা অ্যাক্সেস করা যাবে না, তবে কিছু ক্ষেত্রে, বিষয়বস্তুতে অ্যাক্সেস সম্ভব হতে পারে। যাইহোক, এই পরিস্থিতিগুলি হোয়াটসঅ্যাপ সফ্টওয়্যার, ইত্যাদির নিরাপত্তা দুর্বলতার কারণে নয়, তবে সম্ভাব্য পরিস্থিতি যা ব্যক্তি বা ব্যক্তিদের ফোন বা QR কোড বাধা দেওয়ার মাধ্যমে ঘটতে পারে যাদের কাছে বার্তা পাঠানো হয়েছে৷


প্রথমত, আমরা যদি ফোন বাজেয়াপ্ত করার বিষয়ে কথা বলি, আপনি B ব্যক্তিকে একটি বার্তা পাঠিয়েছেন এবং আপনি B ব্যক্তির ফোনটি অন্যের হাতে পড়ে গেছে। এই ক্ষেত্রে, ফোনটি ধরে থাকা ব্যক্তি 7 দিন আগে মুছে ফেলা সামগ্রী অ্যাক্সেস করতে সক্ষম হবেন।


হোয়াটসঅ্যাপ স্বয়ংক্রিয়ভাবে প্রতি রাতে 02:00 এ ব্যাকআপ করে এবং 7 দিনের স্থানীয় ব্যাকআপ সঞ্চালন করে। হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন থেকে 7 দিন আগে পর্যন্ত মুছে ফেলা বার্তা এবং মিডিয়া এই ব্যাকআপগুলি থেকে পুনরুদ্ধার করা যেতে পারে। যাইহোক, এই দৃশ্যটি ঘটানোর জন্য, ফোনটি আনলক বা আনলক করা আবশ্যক। উদাহরণস্বরূপ, 19 ডিসেম্বর 2016-এ রাশিয়ান রাষ্ট্রদূত আন্দ্রে কার্লভকে হত্যার অপরাধীর ফোনটি আনলক করা যায়নি, তাই ফোনের সামগ্রী অ্যাক্সেস করা যায়নি৷

আরেকটি সম্ভাবনা হ'ল হোয়াটসঅ্যাপ ওয়েবের জন্য ব্যবহৃত QR কোড অ্যাক্সেস করা। এইভাবে, ব্যক্তির হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট অ্যাক্সেস করা যেতে পারে এবং অ্যাকাউন্টের বিষয়বস্তু অ্যাক্সেস করা যেতে পারে। অবশেষে, ব্যক্তির ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড অ্যাক্সেস করার মাধ্যমে, Google ড্রাইভ বা আইক্লাউড অ্যাকাউন্টগুলি যেখানে WhatsApp ব্যাকআপ রাখা আছে সেখানে অ্যাক্সেস করে হোয়াটসঅ্যাপ ডেটা অ্যাক্সেস করা সম্ভব হবে এবং ব্যাকআপগুলি অ্যাক্সেস করা থাকলে আপলোড করে হোয়াটসঅ্যাপ ডেটা অ্যাক্সেস করা সম্ভব হবে। উপযুক্ত ফোনে ব্যাকআপ।


দেখা যায়, রাজ্যের হোয়াটসঅ্যাপ বিষয়বস্তুতে অ্যাক্সেস সংক্রান্ত সমস্যাটির উপলব্ধি বর্তমান পরিস্থিতিতে ফোনটি বাজেয়াপ্ত করা ছাড়া সম্ভব নয়। ব্যতিক্রমীভাবে, ফরেনসিক ইনফরম্যাটিক্স বিশেষজ্ঞদের দ্বারা পরীক্ষার মাধ্যমে একটি ফৌজদারি প্রক্রিয়া চলাকালীন তদন্তের সুযোগের মধ্যে প্রয়োগ করা অনুসন্ধান এবং জব্দ করার সিদ্ধান্তের ফলে প্রাপ্ত সন্দেহভাজন ব্যক্তির একটি মোবাইল ডিভাইসে WhatsApp চিঠিপত্র অ্যাক্সেস করা সম্ভব হতে পারে। যাইহোক, এটি হওয়ার জন্য, বিভিন্ন ভেরিয়েবল যেমন ফোন মডেল, অপারেটিং সিস্টেম, পাসওয়ার্ড স্ট্যাটাস প্রদান করতে হবে।

v2.8.7 © 2024. - SecurityCode.in. সমস্ত অধিকার সংরক্ষিত.