Bulk SMS Service
Buy Social Media Services
Software Development Services
Bulk SMS Service

🎭 আপনার ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করা হয় না এবং অন্যদের সাথে ভাগ করা হয় না

হোয়াটসঅ্যাপ 'একবার দেখুন' ভয়েস মেসেজ রোল আউট শুরু করেছে

হোয়াটসঅ্যাপ 'একবার দেখুন' ভয়েস মেসেজ রোল আউট শুরু করেছে

হোয়াটসঅ্যাপ চালু করা শুরু করেছে একবার ভিউ ওয়ান ভয়েস মেসেজ যা শোনার পরে অদৃশ্য হয়ে যায়৷ এই বৈশিষ্ট্যটি ব্যক্তিগত মেসেজিং এবং কলিং অ্যাপ ব্যবহার করার সময় ব্যবহারকারীদের ভয়েস বার্তাগুলিতে গোপনীয়তার আরেকটি স্তর যুক্ত করার জন্য ডিজাইন করা হয়েছে, হোয়াটসঅ্যাপ প্যারেন্ট কোম্পানি মেটা বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) প্রেস বিজ্ঞপ্তিতে বলেছে৷


“একজন বন্ধুকে আপনার ক্রেডিট কার্ডের বিশদ বিবরণ পড়ার জন্য, অথবা আপনি যখন একটি সারপ্রাইজের পরিকল্পনা করছেন, আপনি এখন অতিরিক্ত মানসিক শান্তির সাথে ভয়েস বার্তার মাধ্যমে সংবেদনশীল তথ্যও ভাগ করতে পারেন,” রিলিজটিতে বলা হয়েছে।


প্রেরকরা যখন একবার দেখুন বৈশিষ্ট্যটি নির্বাচন করেন, তখন ভয়েস বার্তাগুলি স্পষ্টভাবে একটি âওয়ান-টাইম' আইকন দিয়ে চিহ্নিত করা হয় এবং রিলিজ অনুসারে শুধুমাত্র একবার চালানো যেতে পারে।


এই নতুন বৈশিষ্ট্যটি আগামী কয়েক দিনের মধ্যে বিশ্বব্যাপী চালু করা হবে, রিলিজ বলেছে।


âআপনার সমস্ত ব্যক্তিগত বার্তাগুলির মতো, WhatsApp ডিফল্টরূপে এন্ড-টু-এন্ড এনক্রিপশন সহ আপনার ভয়েস বার্তাগুলিকে সুরক্ষিত করে এবং একবার দেখুন আমাদের অব্যাহত গোপনীয়তা উদ্ভাবনের আরেকটি উদাহরণ, â রিলিজ বলেছে৷


ভয়েস বার্তাগুলির জন্য এই বৈশিষ্ট্যটির সংযোজনটি এসেছে হোয়াটসঅ্যাপ ছবি এবং ভিডিওগুলির জন্য একবার ভিউ ওয়ান চালু করার প্রায় দুই বছর পরে, রিলিজ অনুসারে।


হোয়াটসঅ্যাপ আরও একটি গোপনীয়তা-কেন্দ্রিক বৈশিষ্ট্য যোগ করার প্রায় ছয় মাস পরে ভিউ ওয়ান ভয়েস মেসেজ চালু হয়েছে, চ্যানেল নামক একটি âব্যক্তিগত সম্প্রচারের বৈশিষ্ট্য।


চ্যানেলগুলি ব্যবহারকারীদের পরিবার, বন্ধুবান্ধব এবং গোষ্ঠীর সাথে তাদের চ্যাট থেকে আলাদা এমনভাবে ব্যক্তি এবং সংস্থার কাছ থেকে আপডেট পেতে দেয়৷ এই গোপনীয়তা-কেন্দ্রিক বৈশিষ্ট্যটি চ্যানেল অ্যাডমিনিস্ট্রেটরের ফোন নম্বর এবং প্রোফাইল ফটো অনুসরণকারীদের কাছে প্রকাশ করে না এবং প্রশাসক এবং অন্যান্য অনুসরণকারীদের থেকে অনুসরণকারীদের ফোন নম্বর ব্লক করে।


আরেকটি সাম্প্রতিক সংযোজনে, হোয়াটসঅ্যাপ ডকুসাইন-এর সাথে জোট বেঁধেছে যাতে ব্যবসায়িকদের মেসেজিং অ্যাপের মাধ্যমে লেনদেন বন্ধ করা যায়। নভেম্বর মাসে চালু হওয়া WhatsApp ডেলিভারি, ব্যবহারকারীদের রিয়েল-টাইম বিজ্ঞপ্তি পাঠাতে WhatsApp-এর সাথে DocuSignâ এর eSignature সংহত করে যা সরাসরি চুক্তির সাথে লিঙ্ক করে এবং দ্রুত এবং নিরাপদ স্বাক্ষর করার অনুমতি দেয়।


PYMNTS ইন্টেলিজেন্স জানুয়ারীতে রিপোর্ট করেছে যে 29% ভোক্তা প্রতিদিন মেসেজিং এর সাথে জড়িত। এটি মেসেজিংকে দ্বিতীয় সর্বাধিক সাধারণ ডিজিটাল দৈনন্দিন কার্যকলাপে পরিণত করেছে, শুধুমাত্র স্ট্রিমিং ভিডিওগুলির পিছনে, "How the World Dos Digital: Digita Transformation এর ভিন্ন পথ।"


প্রতিবেদনে আরও দেখা গেছে যে মেসেজিংয়ের সাথে গ্রাহকদের ব্যস্ততা আগের ত্রৈমাসিকের তুলনায় 2.2% বৃদ্ধি পেয়েছে।

v2.8.7 © 2024. - SecurityCode.in. সমস্ত অধিকার সংরক্ষিত.