Bulk SMS Service
Buy Social Media Services
Software Development Services
Bulk SMS Service

🎭 আপনার ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করা হয় না এবং অন্যদের সাথে ভাগ করা হয় না

WhatsApp ভার্চুয়াল ফোন নম্বর কিনুন

WhatsApp ভার্চুয়াল ফোন নম্বর কিনুন

হোয়াটসঅ্যাপ একটি অ্যাপ্লিকেশন যা ভিডিও, অডিও এবং লিখিত যোগাযোগ প্রদান করে। বিটা অবকাঠামো সহ অ্যাপ্লিকেশনটি সারা বিশ্বে ব্যবহৃত হয়, এটি সবচেয়ে পছন্দের অ্যাপ্লিকেশন এবং ডিভাইসগুলিতে ডাউনলোড করা হয়। WhatsApp এসএমএস নিশ্চিতকরণ প্রক্রিয়া হল একটি কোড নিশ্চিতকরণ যা WhatsApp অ্যাপ্লিকেশনে লগ ইন করার সময় প্রথমে আসে। 6-সংখ্যার কোড, যাকে যাচাইকরণ কোড বলা হয়, সেই ফোন নম্বরে আসে যেটি ব্যক্তি অ্যাপ্লিকেশনটিতে লগ ইন করতে, অর্থাৎ একটি অ্যাকাউন্ট খুলতে ব্যবহার করেন।


নিরাপত্তা কোড, যাকে মোবাইল অনুমোদন কোডও বলা যেতে পারে, প্রতিটি ব্যক্তির কাছে পাঠানো হয় এবং একটি অ্যাকাউন্ট খুলতে ব্যবহৃত হয়। কিছু ক্ষেত্রে, লোকেরা অতিরিক্ত প্রোফাইল ব্যবহার করতে চায় বা অ্যাপ্লিকেশনটিতে তাদের ফোন নম্বর ব্যবহার করতে চায় না। এই এবং অনুরূপ ক্ষেত্রে, আপনি একটি ভার্চুয়াল ফোন নম্বর পেতে পারেন। একটি ভার্চুয়াল নম্বর পাওয়া, যা সম্পূর্ণ নিরাপদ, বিভিন্ন প্ল্যাটফর্মে যারা তাদের নিজের মোবাইল ফোন ব্যবহার করতে চান না তাদের জন্য সবচেয়ে সুবিধাজনক পদ্ধতি। ভার্চুয়াল নম্বরগুলি ব্যক্তিকে তাদের ব্যক্তিগত প্রোফাইল খুলতে সাহায্য করে এবং এসএমএস নিশ্চিতকরণ কোডটি ভার্চুয়াল নম্বরে প্রেরণ করা হয়। 6-সংখ্যার কোডটি শুধুমাত্র একবার ব্যবহার করা যেতে পারে এবং আপনি যখন আবার লগ ইন করতে চান বা ডিভাইসটি পরিবর্তন করতে চান তখন পুনরায় পাঠানো হয়।


আমাদের ওয়েবসাইট SecurityCode.in এর মাধ্যমে জাল নম্বর পুনরুদ্ধার সহজে পাওয়া যায় এবং অত্যন্ত নিরাপদ। আমাদের একটি সহায়তা দল রয়েছে যেটির সাথে যেকোনো প্রতিকূল পরিস্থিতির ক্ষেত্রে দ্রুত যোগাযোগ করা যেতে পারে এবং আমরা হাজার হাজার গ্রাহককে আত্মবিশ্বাসের সাথে সেবা করি।


হোয়াটসঅ্যাপ যাচাইকরণ কোড


হোয়াটসঅ্যাপ এবং অনেক সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশনের জন্য ভেরিফিকেশন কোড ব্যবহার করা হয়। নিরাপত্তার উদ্দেশ্যে ব্যবহৃত এই কোডগুলি এসএমএস এবং ই-মেইলের মাধ্যমে প্রেরণ করা হয়, কিন্তু যেহেতু হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন যোগাযোগ-ভিত্তিক, তাই একটি নিশ্চিতকরণ কোড এসএমএসের মাধ্যমে ফোন নম্বরে পাঠানো হয়।


সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশনগুলির ফোন নম্বর এবং যাচাইকরণ প্রয়োজন৷ যারা অতিরিক্ত অ্যাকাউন্ট ব্যবহার করতে চান বা যারা তাদের ফোন নম্বর শেয়ার করতে চান না এবং সোশ্যাল মিডিয়ায় ব্যবহার করতে চান না তারা ফেক নম্বর পেতে পারেন।


যারা জাল নম্বর ব্যবহার করতে চান তারা নির্ভরযোগ্যতা সম্পর্কে অস্বস্তি হতে পারে, কিন্তু SecuritCode.in সেক্টরে এর নির্ভরযোগ্য পরিষেবা সহ হাজার হাজার ব্যবহারকারীর পছন্দ হয়েছে।


ভার্চুয়াল নম্বর অনেক সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন যেমন হোয়াটসঅ্যাপ, টেলিগ্রাম, ইনস্টাগ্রাম, ফেসবুকে ব্যবহার করা যেতে পারে। নিশ্চিতকরণ কোডগুলি ভার্চুয়াল নম্বরগুলিতে প্রেরণ করা হয় এবং ব্যবহারকারী তাদের ব্যক্তিগত নম্বর ব্যবহার না করে অ্যাকাউন্টে লগ ইন করতে পারেন। সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন এবং যোগাযোগ নেটওয়ার্কগুলিতে নিশ্চিতকরণ কোডের উদ্দেশ্য হল নিরাপত্তা এবং লগইন তথ্য রেকর্ড করে অ্যাকাউন্ট যাচাইকরণ প্রদান করে। ফোন নিশ্চিতকরণ অ্যাকাউন্টগুলিতে দ্রুত অ্যাক্সেস সরবরাহ করে এবং নিশ্চিতকরণ কোডটি 120 সেকেন্ডের মধ্যে এসএমএসের মাধ্যমে প্রেরণ করা হয়। লোকেরা তাদের নিজস্ব ফোন নম্বর না দিয়ে একটি ভার্চুয়াল নম্বর পেয়ে ফোন নিশ্চিতকরণ কোড পেতে পারে এবং তাদের অ্যাকাউন্টে প্রবেশ করতে পারে। একটি ভার্চুয়াল ফোন নম্বর অল্প সময়ের মধ্যে পাওয়া যাবে কারণ নির্ভরযোগ্যতা নিশ্চিত করা হয়।

v2.8.7 © 2024. - SecurityCode.in. সমস্ত অধিকার সংরক্ষিত.